ব্রেকিং নিউজ
সারা দেশের নেয় পঞ্চগড়েও মহান মে দিবস পালিত ভয়াবহ পার্শ্বপ্রতিক্রিয়া দেখাদিল ভারতে উৎপাদিত করোনা টিকা কোভিশিল্ডে উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হলেন বেড়া মহিলা মাদরাসার অধ্যক্ষ আব্দুস ছালাম প্রকাশ্যে গুলি করে হত্যা করা হয়েছে মডেল ল্যান্ডিকে প্রেমিকের বাড়িতে প্রবাসীর স্ত্রীর বিয়ের দাবিতে অনশন ইসলামে শ্রম ও শ্রমিকের মর্যাদা
×

মোঃ ফসিয়ার রহমান - পাইকগাছা(খুলনা )প্রতিনিধি"
প্রকাশ : ১৫/৪/২০২৪, ৮:০৩:৩০ PM

পাইকগাছায় নববর্ষ উপলক্ষে ৪দিন ব্যাপী বর্ষবরণের শুভ উদ্বোধন করেন এমপি রশীদুজ্জামান

খুলনা প্রতিনিধি "খুলনার পাইকগাছায় নানান আয়োজনের মধ্যো দিয়ে শুভ নববর্ষ-১৪৩১ উপলক্ষে ৪দিন ব্যাপী বর্ষবরণ অনুষ্ঠানের‌ আয়োজন করেছে আগড়ঘাটা বিনোদ বিহারী স্পোটিং ক্লাব।

খুলনা প্রতিনিধি "খুলনার পাইকগাছায় নানান আয়োজনের মধ্যো দিয়ে শুভ নববর্ষ-১৪৩১ উপলক্ষে ৪দিন ব্যাপী বর্ষবরণ অনুষ্ঠানের‌ আয়োজন করেছে আগড়ঘাটা বিনোদ বিহারী স্পোটিং ক্লাব। রবিবার সন্ধ্যায় উপজেলার আগড়ঘাটা মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শুভ উদ্বোধন করেন খুলনা-৬ (কয়রা -পাইকগাছা) আসনের সংসদ সদস্য মোঃ রশীদুজ্জামান। এসময় এমপি রশীদুজ্জামানকে বিভিন্ন প্রতিষ্ঠানের শ্রেণী পেশার মানুষ ফুলেল শুভেচ্ছা ও সংবর্ধনা প্রদান করেন। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বর্ষবরণ আমাদের জাতির একটা অন্যতম কৃষ্টি কালচার। যুগযুগ ধরে বাঙালি জাতি এটা বিভিন্ন আয়োজনে পালন করে আসছে। আমাদের অতীত ঐতিহ্য ধরে রাখার একটা অন্যতম উৎসব এ বর্ষবরণ। বিদেশি সাংস্কৃতিক রোধ করতে হলে দেশীয় সাংস্কৃতি উতজীবীত করতে হবে। তিনি আরও বলেন, দেশ ও জাতির কল্যাণে আমাদের ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে হবে। এ দিবসে এটাই হবে আমাদের দৃঢ় অঙ্গীকার। প্রধান অতিথি তার বক্তৃতায় আরও বলেন, আমার নেতা/ কর্মীরা বা শুভাকাঙ্ক্ষীরা এমন কোন কাজ করবেনা যাতে তাদের কর্মফলের‌ জন্য শাস্তি পেতে না হয়। এছাড়াও আগামীতে কোথাও লবণ পানি উঠবেনা। মিষ্টি পানির ফসল ফলিয়ে কৃষি নির্ভর করে গড়ে তুলতে হবে কয়রা-পাইকগাছাকে। ১লা বৈশাখ (রোববার) সন্ধ্যায় আগড়ঘাটা বিনোদ বিহারী স্পোটিং ক্লাবের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে পল্লী চিকিৎসক ও প্রভাষক মোঃ হালিম সানার সঞ্চালনায় সভাপতিত্ব করেন কপিলমুনি ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি ও মেলা উদযাপন কমিটির সভাপতি নুরুজ্জামান গাজী। আগড়ঘাটা মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি ও সাবেক যুবলীগ নেতা আলহাজ্ব অহিদুজ্জামান মোড়লের সার্বিক ব্যবস্থাপনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু, থানা অফিসার ইনচার্জ মোঃ ওবাইদুর রহমান। বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আনন্দ মোহন বিশ্বাস, প্রভাষক মোমিন উদ্দীন, সহকারী অধ্যাপক মঈনুল ইসলাম, কপিলমুনি ইউপি চেয়ারম্যান কওসার আলী জোয়ার্দার, এ্যাড পিযুষ কান্তি বিশ্বাস। এ সময় উপস্থিত ছিলেন, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি গৌতম ঘোষ, আব্দুস সামাদ মোড়ল, সংসদ সদস্যের ভাইপো মেহেদী আল মাসুদ সবুজ, আইনজীবী সহকারী সহিদুল ইসলাম সরদার, বাজার কমিটির সভাপতি শাহিনুর রহমান, সাধারণ সম্পাদক রিপনুজ্জান রিপন, যুবলীগ নেতা আমান উল্লাহ আমান, সাইফুল ইসলাম, রেজাউল করিম, মোকলেছুর রহমান বাবলু, মোঃ হাবিবুজ্জামান, জামাল মোড়ল, রহমত মোড়ল, মনিরুজ্জামান মনি, আল আমিন বিশ্বাস, ফিরোজ আহমেদ, শেখ নিজামউদ্দিন, ইকলাছুর রহমান বাবু, সিরাজুল ইসলাম, ইজাজুল ইসলাম, বাবু মোড়ল, জসিম মোড়ল, রবিউল ইসলাম, আওয়াল সরদার, জীবনসহ স্থানীয় নেতাকর্মী ও বিভিন্ন এলাকা থেকে আগত হাজার হাজার বিভিন্ন শ্রেণী পেশার মানুষ এসময় উপস্থিত ছিলেন।